কুমিল্লার মাঠে ৪-২ গোলে বাংলাদেশকে হারাল ভারত

মোঃ জহিরুল হক বাবু।।
‘হ্যালো সুপারস্টারস’ অ্যাপের আয়োজনে কুমিল্লার শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে বাংলাদেশ ও ভারত প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।

খেলায় প্রতিবেশী দুই দেশের প্রাক্তন ও বর্তমান জনপ্রিয় খেলোয়াড়রা অংশগ্রহণ করেন। বিকাল ৪টারয় শুরু হওয়া ম্যাচটি নির্ধারিত ৬০ মিনিট গোলশূন্য থাকার পর ট্রাইবেকারে ৪-২ গোলের ব্যবধানে ভারতের কাছে হেরে গেছে বাংলাদেশ।

ট্রাইবেকারে বাংলাদেশের দুজন খেলোয়াড় গোল মিস করেন। অপরদিকে ভারত একাদশের চার খেলোয়াড় ট্রাইবেকারে শর্ট করেন এবং তাদের কেউ গোল মিস করেননি।

বাংলাদেশ একাদশের সাবেক জাতীয় দলের খেলোয়াড় কাঞ্চন এবং ডালিম দুজনে গোল মিস করেন। অপরদিকে ভারতের খেলোয়াড়রা কেউ গোল মিস না করায় ৪-২ গোলের ব্যবধানে জয় পায় ভারত একাদশ। কুমিল্লা স্টেডিয়ামে ভারত-বাংলাদশ প্রীতি ফুটবল ম্যাচ

ভারত-বাংলাদেশ প্রীতি ফুটবল ম্যাচ দেখার জন্য শুক্রবার (২৭ অক্টোবর) দুপুরের পর থেকে দর্শকরা আসতে শুরু করেন কুমিল্লা স্টেডিয়ামে। ধীরে ধীরে চতুর্দিকের গ্যালারী ভরে যায় ফুটবল প্রেমীদের আনাগোনায়। হ্যালো সুপার স্টার অ্যাপের পক্ষ থেকে আগেই জানানো হয়েছিল খেলাটি দেখতে টিকিট কাটতে হবে না।

হ্যালো সুপারস্টার অ্যাপটি মোবাইল ফোনে ইনস্টল করলেই মিলেছে গ্যালারীতে প্রবেশাধিকার। রোদের ঝলক উপেক্ষা করে স্টেডিয়ামের গলারী ছিলো কানায় কানায় পূর্ণ। মাঠে এসে উৎসবমুখর পরিবেশে খেলা উপভোগ করেছেন তারা। সমর্থন যুগিয়েছেন প্রিয় খেলোয়াড়দের।

মাঠে উপস্থিত থেকে খেলা উপভোগ করেন এবং দুই দলের খেলোয়াড়দের মাঝে পুরস্কার বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা হাজী আ ক ম বাহাউদ্দিন বাহার।

অনুষ্ঠানে বিশেষ সম্মানিত অতিথি ছিলেন মালয়েশিয়ার রাজ পরিবারের সদস্য ও মহামান্য রাজকীয় টংকু হারুন আর রাশেদ পুত্রা, মালয়েশিয়া রাজ পরিবারের সদস্য মহামান্য রাজকীয় নূর সুজানা আব্দুল্লাহ, ঢাকা-১০ আসনের সংসদ সদস্য বেনজীর আহমেদ, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য আরমা দত্ত।

কুমিল্লার জেলা প্রশাসক খন্দকার মু. মুশফিকুর রহমানের সভাপপিত্বে বিশেষ অতিথি ছিলেন ভারতের সহকারী হাই কমিশনার ড. রাজিব রঞ্জন, জেলা পুলিশ সুপার আবদুল মান্নান, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাজমুল আহসান ফারুক রোমেন। শুভেচ্ছা বক্তব্য রাখবেন হ্যালো সুপারস্টারস-এর প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান ড. কামরুল আহসান।

ম্যাচের পুরো সময় দর্শকদের মাতিয়ে রাখেন জনপ্রিয় কণ্ঠশিল্পী, হ্যালো সুপারস্টার অ্যাপের বাংলাদেশের কান্ট্রি ডিরেক্টর আসিফ আকবর।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page